মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

শেখ রাসেল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জন্য প্রস্তুত শহিদ ভুলু স্টেডিয়াম

শেখ রাসেল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জন্য প্রস্তুত শহিদ ভুলু স্টেডিয়াম

মোহাম্মদ সোহেল, নোয়াখালী :জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিনকে ঘিরে ‘শেখ রাসেল চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর উদ্বোধন হতে যাচ্ছে ১৮ অক্টোবর।
বুধবার বিকালে টুনামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য বর্ণাঢ্য সাজে প্রস্তুত করা হয়েছে নোয়াখালীর ঐতিহ্যবাহী শহীদ ভুলু স্টেডিয়ামে।সাইফ পাওয়ার টেকের পৃষ্ঠপোষকতায় এই টুর্নামেন্টের আয়োজনে রয়েছে চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা এবং ব্যবস্থাপনায় যৌথভাবে রয়েছে নোয়াখালী জেলা প্রশাসন ও নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থা।মঙ্গলবার দুপুরে শহীদ ভুলু স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে টুনামেন্টের সার্বিক বিষয়ে তুলে ধরেন নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু।এসময় অতিরক্তি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি নাজিমুল হায়দারসহ ক্রীড়া সংস্থার সদস্যরা উপস্থিত ছিলেন।উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করবেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলাম। এই টুনামেন্টে মোট ১১টি দল অংশ নিবে।
এই ১১ জেলা দলকে স্বাগতম জানাতে প্রস্তুত নোয়াখালী জেলা প্রশাসন ও নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থা। বুধবার উদ্বোধনী বল মাঠে গড়াতে প্রস্তুত নোয়াখালী শহিদ ভুলু স্টেডিয়াম। উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে চট্টগ্রাম জেলা ও লক্ষ্মীপুর জেলা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com